অ্যান্ড্রয়েডের সেরা ৫টি গেমস…!!

Collage_Fotor

Asphalt 8: Airborne

1

এই গেইমটি একটি রেইসিং গেইম। যা আপনি আপ-ফ্রন্ট মূল্যে কিনে খেলতে পারেন। গেইমলফট এর এই গেইমে একজন সত্যিকারের বিজেতা রয়েছেন। তাছারা এই গেইমের বিভিন্ন পর্যায়ে রয়েছে নতুন রেইসিং কার, রেইসিং ট্রেক; যা কিছু শর্ত পুরনের মাধ্যমে আনলক করা যায়। এতে মাল্টিপ্লেয়ারে খেলার ব্যাবস্থাও রয়েছে। এই গেইমের গ্রাফিক্স কোয়ালিটি, গেম কন্ট্রোল অত্যন্ত ভাল, যা মাল্টিপ্লেয়ার মুড এর জন্য অত্যন্ত প্রয়োজনীয়।

Call of Champions

চ্যাম্পিয়নস কল মূলত একটি অ্যাকশান গেইম। যেখানে আপনি এবং দুই টিমমেটদের নিয়ে অপর পক্ষকে আক্রমণ ও তাদের বেইসকে ধ্বংস করতে পারবেন। উভয় পক্ষেই তিনজন করে সদস্য থাকে। এই গেইমে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে গেইমটি সম্পূর্ণ করতে হয়। এখানে আপনি চাইলে আপনার টিমমেট বদলাতে পারেন। এটি খুব মজার একটি গেইম।

Clash of Clans

এই গেইমটি একটি কৌশলগত গেম। খেলোয়াড়দের শুরুতেই একটি গ্রাম দাওয়া হয়। গ্রামের মূল অংশটি হলো “টাউনহল”। এটির উন্নয়ন করালে বিভিন্ন সুবিধা ওপেন হয়। টাউন হল সর্বোচ্চ ১১ ধাপ পর্যন্ত উন্নীত করা যেতে পারে। তাছারা এ খেলায় বিভিন্ন ক্ল্যান থাকে। এসব ক্ল্যান একাধিক খেলোয়াড়দের গ্রামটি নিয়ে গঠিত। একটি ক্ল্যানে সর্বোচ্চ ৫০ জন খেলোয়াড় অংশগ্রহণ করতে পারে। এসব ক্ল্যানের প্রধান হল নেতা। খেলোয়াড়রা অন্য খেলোয়াড়দের গ্রামকে আক্রমণ করে স্বর্ণ এবং এলিক্সার ও ডার্ক এলিক্সার আনতে পারে। এর সবচেয়ে মজার বিষয় হচ্ছে ক্ল্যান ভিত্তিক যুদ্ধ। এখানে এক ক্ল্যান অপর ক্ল্যানের সাথে যুদ্ধ করতে পারে। এ গেম বিভিন্ন গ্রামকে আক্রমণ ও যুদ্ধ করতে লাগে বিভিন্ন ধরণের সৈন্য।

Cut the Rope Magic

পদার্থবিদ্যার উপর ভিত্তি করে এই ধাধা মুলক অ্যান্ড্রয়েড গেইম। প্রতিটি স্তরে একটি মিছরির টুকরাকে এক বা একাধিক দড়ি থেকে কাটতে হয়। যা প্লেয়ার তাদের ডিভাইসের টাচস্ক্রিন ব্যবহার করে বিভিন্ন টুলসের দ্বারা করে থাকেন। প্রত্যেক স্তরের প্রথমে প্যাক ( “বক্স”) নতুন চ্যালেঞ্জ প্রবর্তন করে।

Fallout Shelter

২০১৫ সালেের সেরা গেইম গুলর মধ্যে সেরা গেইম এটি। এখানে আপনাকে একটি আশ্রয় গড়ে তুলতে হবে, বেঁচে যাওয়া (dwellers বলা হয়)মানুষদের আশ্রয় দান করতে হবে এবং একটি সমৃদ্ধ বাস্তুতন্ত্র তৈরি করতে হবে। তাছারা এই বাসস্থানের বিভিন্ন সমস্যার সমাধানও আপনাকে করতে হবে এই গেইমে।

Comments