সেরা ৫টি অ্যান্ড্রয়েড লঞ্চার……!!

5-Best-Android-launchers-to-customize-your-android-devices

Action Launcher 3

অ্যাকশন লঞ্চার দীর্ঘদিন ধরে মানুষের কাছে জনপ্রিয় হয়ে আসছে। এটি কিছু অ্যান্ড্রয়েডে দাওয়া থাকে। এই লঞ্চারে কুইক থিম, কুইক স্ক্রোল, শাটার, কভার এবং আর নতুন ফিউচার সংযুক্ত করা হয়েছে। মেনুর থিমটি আগের মতই রয়েছে। এছারা সুইপ ডাউন করলে নোটিফিকেশন এক্সেস সুবিধা ও সুইপ আপ করলে অ্যাকশন লঞ্চার সেটিংস সুবিধা রয়েছে।

1

Apex Launcher

আপেক্স লঞ্চার সবচেয়ে জনপ্রিয় লঞ্চার গুলর একটি। অ্যাকশন লঞ্চারের মতই এটি কিছু অ্যান্ড্রয়েডেই দাওয়া থাকে। এর কিছু বিশেষ সুবিধা রয়েছে। এদের মধ্যে রূপান্তরটি অ্যানিমেশন, স্ক্রলিং হেবিটস অন্যতম। প্লে স্টোর থেকে এর জন্য নানান ধরনের থিম সহ আইকন আপনি ডাউনলোড করে নিতে পারেন। এটি মোটামুটি সব ধরনের ডিভাইসেই স্থিতিশীল।

2

Arrow Launcher

মাইক্রোসফট এর অ্যারো লঞ্চারের রিভিউ মিশ্রিত ছিল যখন এটি প্রথম মুক্তি পায় , কিন্তু এটি সত্যিই ভাল অ্যান্ড্রয়েড লঞ্চার হিসেবে উত্থিত হয়েছে বলে মনে করা হয়।  অ্যারো লঞ্চারে আপনি একটি বাড়িতে পর্দায় আপনার অ্যাপ্লিকেশন পেতে পারেন। এখান থেকে আপনি চাইলে আপনার রিসেন্ট কল, মেসেজ, অ্যাপ গুল দেখতে ও ব্যাবহার করতে পারবেন।

3

Atom Launcher

অ্যাটম লঞ্চার আরেকটি নতুন অ্যান্ড্রয়েড লঞ্চার যা খুব দ্রুত জনপ্রিয়তা পাচ্ছে। প্লে স্টোর থেকে এর জন্য নানান ধরনের থিম সহ আইকন আপনি ডাউনলোড করে নিতে পারেন। এতে অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ, অতিরিক্ত সেটিংস সঙ্গে একটি লুকানো ডক রয়েছে, বিল্ট ইন উইজেট, আইকন প্যাক সমর্থন এবং অন্যান্য বিভিন্ন সেটিংস এবং কাস্টমাইজেশনের সুযোগ রয়েছে।

4

GO Launcher EX

গো লঞ্চার সাম্প্রতি সময়ের খুব জনপ্রিয় একটি লঞ্চার। বর্তমানে এর ব্যাবহারির সংখ্যা 100 মিলিয়নের বেশি। বর্তমান সময়ের অন্যান্য লঞ্চার থেকে এর ব্যাবহার পদ্ধতিও বেশ সহজ।

5

Comments